ফেব্রুয়ারী / ০৩ / ২০২৩ ০৬:০১ পূর্বাহ্ন

জৈন্তাবার্তা ডেস্ক:

ডিসেম্বর / ১০ / ২০২২
০৭:৫৪ অপরাহ্ন

আপডেট : ফেব্রুয়ারী / ০৩ / ২০২৩
০৬:০১ পূর্বাহ্ন

আমিরাতে একই বাসা থেকে তিন প্রবাসী বাংলাদেশির মরদেহ উদ্ধার



19

Shares

সংযুক্ত আরব আমিরাতের রাস আল খাইমায় নিজ বাসা থেকে একসঙ্গে তিন প্রবাসী বাংলাদেশির মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে এখন পর্যন্ত তাদের মৃত্যুর কারণ জানা যায়নি।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) স্থানীয় সময় সকালে ঘটনাস্থল থেকে এসব মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায় পুলিশ।

মৃত এ তিনজনের বাড়ি বাংলাদেশের চট্টগ্রাম জেলায়। তারা হলেন, চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার হাশিমপুরের গিয়াস উদ্দিন, পটিয়ার বাহুবলির আমিরুল ইসলাম কাইয়ুম ও মোহাম্মদ রাকিব। তিন জনই বাংলাদেশি মালিকানাধীন গ্রোসারিতে কর্মরত ছিলেন।

গ্রোসারির মালিক বাংলাদেশি মুহাম্মদ রহিম মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। তবে কীভাবে তাদের মৃত্যু হয়েছে তা নিশ্চিত করে বলতে পারেননি।

তিনি জানান, প্রতিদিনের মতো সকালে কাজের জন্য বের হয়ে কর্মচারীদের ডাকতে যাই। সাড়া না পেয়ে গাড়ি থেকে নেমে তাদের ঘরের দরজা খোলা পাই৷ পরে ভেতরে প্রবেশ করে দেখি তিনজনই মৃত অবস্থায় বিছানায় পড়ে আছেন।

তবে মৃতদের প্রতিবেশীরা বলছেন, জেনারেটর থেকে নিঃসৃত গ্যাসের বিষাক্ত ধোয়ায় ঘুমন্ত অবস্থায় তাদের মৃত্যু হতে পারে।

রাস আল খাইমা বাংলাদেশ ইসলামিয়া স্কুলের সভাপতি তাজ উদ্দিন বলেন, আমরা মৃত্যুর সংবাদ পেয়েছি, পুলিশের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।

দুবাই বাংলাদেশ কনস্যুলেট জানিয়েছে, বিস্তারিত জানার জন্য রাস আল খাইমা পুলিশের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। পুলিশের প্রতিবেদন পেতে আরও ২-১ দিন সময় লাগতে পারে বলে কনস্যুলেট কর্মকর্তারা জানিয়েছেন।

জৈন্তাবার্তা ডেস্ক:

ডিসেম্বর / ১০ / ২০২২
০৭:৫৪ অপরাহ্ন

আপডেট : ফেব্রুয়ারী / ০৩ / ২০২৩
০৬:০১ পূর্বাহ্ন

প্রবাস