ডিসেম্বর / ০১ / ২০২২ ১০:৪৪ পূর্বাহ্ন

দোয়ারাবাজার প্রতিনিধি:

নভেম্বর / ২৪ / ২০২২
০৩:৩০ অপরাহ্ন

আপডেট : ডিসেম্বর / ০১ / ২০২২
১০:৪৪ পূর্বাহ্ন

দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার



21

Shares

সুনামগঞ্জের দোয়ারাবাজারে সুমেনা আক্তার(১৬) নামে নবম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার  সকাল সাড়ে ৯ টার দিকে নিজ বাড়ী দোয়ারাবাজার উপজেলার সদর ইউনিয়নের রাখালকান্দি  গ্রামে এ ঘটনা ঘটে। নিহত  সুমেনা আক্তার  বাংলাবাজার ইউনিয়নের  বাগমারা আইডিয়াল স্কুলের ৯ম শ্রেনীর ছাত্রী ও দোয়ারাবাজার সদর ইউনিয়নের রাখালকান্দি গ্রামের আব্দুল মান্নানের  মেয়ে। দোয়ারাবাজার  থানার উপপরিদর্শক এসআই পান্না লাল দেব  এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা যায়, নিহত সুমেনা আক্তার উপজেলার রাখালকান্দি  গ্রামে তার নানার বাড়ীতে নতুন ঘর তৈরী উপলক্ষে মিলাদ পড়াবে সেই লক্ষে পরিবারের সবার সাথে বৃহস্পতিবার সকাল  সাড়ে ৭টার দিকে   দাওয়াত খাওয়া শেষে তার স্কুলে যেতে হবে এই কথা তার বাবা মাকে জানিয়ে বাড়ীতে চলে আসে। বাড়ীতে এসে খালি ঘরের মেইন রুমের সিলিং ফ্যানের সাথে তার মায়ের ব্যবহৃত কাপড় দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

এ ব্যাপারে দোয়ারাবাজার  থানার অফিসার ইনচার্জ (ওসি)দেবদুলাল ধর বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর  হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

দোয়ারাবাজার প্রতিনিধি:

নভেম্বর / ২৪ / ২০২২
০৩:৩০ অপরাহ্ন

আপডেট : ডিসেম্বর / ০১ / ২০২২
১০:৪৪ পূর্বাহ্ন

সুনামগঞ্জ