ফেব্রুয়ারী / ০৩ / ২০২৩ ০৬:৩৩ পূর্বাহ্ন

জৈন্তাবার্তা ডেস্ক:

জানুয়ারী / ০৯ / ২০২৩
০৬:২৬ অপরাহ্ন

আপডেট : ফেব্রুয়ারী / ০৩ / ২০২৩
০৬:৩৩ পূর্বাহ্ন

এবি পার্টির পদযাত্রায় পুলিশের বাধার অভিযোগ



6

Shares

দুই দফা দাবির সমর্থনে প্রতিবাদী পদযাত্রায় আবারও পুলিশের বাধার অভিযোগ করেছে আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি)।

সোমবার (৯ জানুয়ারি) সমাবেশ শেষে জাতীয় প্রেস ক্লাবের সামনে থেকে পদযাত্রাটি শুরু হয়। তোপখানা রোড অভিমুখে যাত্রা শুরু করলে ডিএমপির সহকারী পুলিশ সুপার তরিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ পদযাত্রাটি আটকে দেয় এবং ব্যানার গুটিয়ে নিতে বলে। এ সময় এবি পার্টি নেতারা প্রতিবাদ জানান।

পরে পুলিশ পদযাত্রাটি তোপখানা সড়ক থেকে সেগুনবাগিচার দিকে ঘুরিয়ে দেয়। এবি পার্টির বিক্ষুব্ধ কর্মীরা তাৎক্ষণিক প্রতিবাদ মিছিল নিয়ে সেগুনবাগিচা সড়ক ঘুরে জাতীয় রাজস্ব ভবন, রমনা থানা ও কাকরাইল হয়ে বিজয়নগরে দলীয় কার্যালয়ে এসে থামে।

পদযাত্রার আগে সমাবেশে বক্তব্য রাখেন এবি পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু, যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ ও ব্যারিস্টার যোবায়ের আহমদ ভূঁইয়াসহ কেন্দ্রীয় নেতারা। সমাবেশে সভাপতিত্ব করেন দলের যুগ্ম-আহ্বায়ক প্রফেসর ডা. মেজর (অব.) আব্দুল ওহাব মিনার।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের মঞ্চ ভেঙে পড়ার প্রসঙ্গ টেনে সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু বলেন, ‘এটাকে সতর্ক সংকেত হিসেবে গ্রহণ করুন। অবৈধ সরকার জোর করে যত বছরই ক্ষমতায় থাকুক না কেন তার মসনদ সবসময় নড়বড়ে থাকে। কারও কোনও ধাক্কায় কাজ না হলেও সে এক সময় নিজ থেকেই ভেঙে পড়বে। এবি পার্টি যুগপৎ নয় বরং স্বাতন্ত্র্য বজায় রেখে ঘোষিত দুই দফার ভিত্তিতে জাতীয় আন্দোলন চালিয়ে যাবে।’

জৈন্তাবার্তা ডেস্ক:

জানুয়ারী / ০৯ / ২০২৩
০৬:২৬ অপরাহ্ন

আপডেট : ফেব্রুয়ারী / ০৩ / ২০২৩
০৬:৩৩ পূর্বাহ্ন

রাজনীতি