ফেব্রুয়ারী / ০৩ / ২০২৩ ০৭:৩৮ পূর্বাহ্ন

স্পোর্টস ডেস্ক:

জানুয়ারী / ২০ / ২০২৩
০৩:৩৮ অপরাহ্ন

আপডেট : ফেব্রুয়ারী / ০৩ / ২০২৩
০৭:৩৮ পূর্বাহ্ন

ইন্সটাগ্রামেও ফুটে উঠলো রোনালদো-মেসির বন্ধুত্ব



5

Shares

 গত দুটি দশক মেসি-রোনালদোর ফুটবলপ্রেমে বুঁদ হয়েছিলেন দর্শকরা। তার পর দুজনের ঠিকানা বদল হওয়ায় চিরচেনা সেই দ্বৈরথ দুর্লভ হয়ে দাঁড়িয়েছে। তাতে দর্শকরা যেমন দুই কিংবদন্তিকে মিস করেছেন। মেসি-রোনালদোও কি একে অপরকে মিস করেননি? করেছেন। মাঠের প্রতিদ্বন্দ্বিতার বাইরে দুজনের বন্ধুত্বপূর্ণ সম্পর্কটা যে এখনও বিদ্যমান; সেটি ফুটে উঠে গতকাল সৌদি অলস্টার একাদশের বিপক্ষে পিএসজির প্রীতি ম্যাচটায়।    

সর্বশেষ ২০২০ সালে চ্যাম্পিয়নস লিগে মাঠ মাতানো দুই মহাতারকা সৌদি আরবে মরুর বুকে ফুটবলের ফুল ফুটিয়েছেন। যার পাশাপাশি দুই কিংবদন্তির মহামিলনের বিষয়টিও নতুন মাত্রা যোগ করেছে। দুজনেই যে একে অন্যের সান্নিধ্য উপভোগ করেন সেটির দেখা মিললো ম্যাচের পর। ম্যাচ শেষ হতেই ইন্সটাগ্রাম স্টোরিতে মেসি রোনালদোর সঙ্গে এমন একটি মুহূর্ত শেয়ার করেছেন। যেটি দেখলে আসলেই মনে হয়, দীর্ঘ দিন ধরে একে অপরকে মিস করেছেন তারা। স্টোরিতে একে-অপরকে আলিঙ্গনের একটি ভিডিও শেয়ার করেছেন কাতার বিশ্বকাপ জয়ী।

ক্রিস্তিয়ানো রোনালদোও তার আবেগের প্রকাশ ঘটিয়েছেন ইন্সটাগ্রামে। একে অন্যের সঙ্গে ঘনিষ্ঠভাবে দাঁড়ানোর ছবিসহ বেশ কিছু মুহূর্ত শেয়ার করে রোনালদো লিখেছেন, ‘মাঠে ফিরতে পেরে ও স্কোরশিটে নাম তুলতে পেরে ভীষণ আনন্দিত। এবং কিছু পুরনো বন্ধুদের সঙ্গে সাক্ষাৎ হয়েও ভালো লাগছে।’

সৌদি আরবে রোনালদোর অভিষেক ম্যাচটি শেষ হয়েছে ৯ গোলের রোমাঞ্চে। মেসি-রোনালদো দুজনেই স্কোরশিটে নাম তুলেছেন। মেসি একটি গোল করলেও রোনালদো করেছেন জোড়া গোল। শেষ পর্যন্ত পিএসজি ৫-৪ গোলে রোনালদোর নেতৃত্বাধীন অলস্টার একাদশকে হারিয়েছে।

স্পোর্টস ডেস্ক:

জানুয়ারী / ২০ / ২০২৩
০৩:৩৮ অপরাহ্ন

আপডেট : ফেব্রুয়ারী / ০৩ / ২০২৩
০৭:৩৮ পূর্বাহ্ন

খেলা