ফেব্রুয়ারী / ০৩ / ২০২৩ ০৭:৩১ পূর্বাহ্ন

জৈন্তাপুর প্রতিনিধি:

জানুয়ারী / ০৫ / ২০২৩
০৫:৪৪ অপরাহ্ন

আপডেট : ফেব্রুয়ারী / ০৩ / ২০২৩
০৭:৩১ পূর্বাহ্ন

জৈন্তাপুরে মাদার তেরেসা এ্যাওয়ার্ড ভূষিত তিন প্রধান শিক্ষক'কে খসরু'র অভিনন্দন



14

Shares

সিলেটর জৈন্তাপুর উপজেলার তিন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মাদার তেরেসা গোল্ডেন এওয়ার্ড ২০২৩ পদক পুরস্কারে ভূষিত হওয়ায় জৈন্তাপুর প্রবাসী গ্রুপের গ্রুপ উপনেতা বিশিষ্ট সমাজসেবী দানশীল পরোপকারী ব্যাক্তিত্ব আমেরিকা প্রবাসী কমিউনিটি নেতা রোটারিয়ান আব্দুল গফফার চৌধুরী খসরু অভিনন্দন জানিয়েছেন।  

এক অভিনন্দন বার্তায় তিনি বলেন শিক্ষা ও মানবকল্যানে সততার সহিত কাজের উপহার স্বরূপ সংস্থাটি শিক্ষকগণ কে এই সম্মান দিয়েছেন, আশাকরি বিদ্যায়লগুলোর শিক্ষার গুণগত মানোন্নয়ন আরো বিশেষ ভুমিকা রাখবেন। এমন অর্জনে আমরা জৈন্তা বাসী আনন্দিত,  শিক্ষকগণ'কে লাল গোলাপ শুভেচ্ছা অভিনন্দন। 

উল্লেখ্য, গত ৩ জানুয়ারী ঢাকায় একটি অনুষ্ঠানের মাধ্যমে এই সম্মাননা পদক পুরস্কার প্রদাক করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক সংস্কৃতি প্রতিমন্ত্রী দিদার বখত এর কাছে থেকে জৈন্তাপুর উপজেলার এই তিন প্রধান শিক্ষক  সম্মাননা পদক পুরস্কার গ্রহন করেন।

কবি সুকান্ত স্মৃতি সংসদ কর্তৃক দেশের বিভিন্ন জেলার শিক্ষা ও মানবকল্যাণে বিশেষ অবদান রাখায় সমাজের নানা শ্রেনী পেশার মানুষ-কে সমাজসেবা মুলক বিভিন্ন কাজে আরো উৎসাহিত করতে এই পুরস্কার প্রদান করা হয়।

এই ধারাবাহিকতায় জৈন্তাপুর উপজেলা থেকে শিক্ষা ও মানবকল্যাণে বিশেষ ভূমিকা রাখায়, হরিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজির আলী সরকার, মাওলানা আব্দুল লতিফ জুলেখা গার্লস হাই স্কুলের প্রধান শিক্ষক অঞ্জনা দেবী নাথ, ও  বিয়াম ডা: কুদরত উল্লাহ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবু সুফিয়ান বেলাল কে মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২৩ সম্মাননা পদক পুরস্কার দেয়া হয়।

জৈন্তাপুর প্রতিনিধি:

জানুয়ারী / ০৫ / ২০২৩
০৫:৪৪ অপরাহ্ন

আপডেট : ফেব্রুয়ারী / ০৩ / ২০২৩
০৭:৩১ পূর্বাহ্ন

মফস্বল