ডিসেম্বর / ০১ / ২০২২ ১০:৩৭ পূর্বাহ্ন

জৈন্তাবার্তা ডেস্ক:

নভেম্বর / ১৭ / ২০২২
০১:২২ অপরাহ্ন

আপডেট : ডিসেম্বর / ০১ / ২০২২
১০:৩৭ পূর্বাহ্ন

জুড়ীর ফুলতলা ইউপি নির্বাচন: নৌকা চাইলেন ১১ জন



30

Shares

মৌলভীবাজারের জুড়ী উপজেলার ফুলতলা ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন অনুষ্টিত হবে আগামী ২৯ ডিসেম্বর। উক্ত নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে নৌকা প্রতীকে নির্বাচন করার জন্য ১১ জন প্রার্থী দলীয় ফোরামে জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন।

বুধবার রাতে দলীয় কার্যালয়ে জুড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি (ভারপ্রাপ্ত) মাসুক মিয়ার নিকট প্রার্থীরা জীবনবৃত্তান্ত জমা দেন।

দলীয় সূত্রে জানা যায়- ফুলতলা ইউনিয়ন পরিষদের মেয়াদান্তে আগামী ২৯ ডিসেম্বর নির্বাচন আয়োজনের জন্য তফ-সিল ঘোষণা করা হয়েছে। সে অনুযায়ী রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ০১ ডিসেম্বর ২০২২। উক্ত নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী বাছাইয়ের জন্য আগ্রহী প্রার্থীদের নিকট থেকে জীবনবৃত্তান্ত আহবান করা হলে নির্ধারিত সময় বুধবার রাতে ১১ জন প্রার্থী তাদের জীবনবৃত্তান্ত জমা দেন।

তন্মধ্যে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুক আহমদ, উনার সদ্য তালাকপ্রাপ্ত স্ত্রী ও উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক শিরিন আক্তার, মাসুক আহমদ-এর ভাতিজা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি গোলাম জাকারিয়া পিয়াল, ফুলতলা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম, সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মরহুম ফয়াজ আলীর পুত্র আব্দুল আলিম শেলু, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ডা. শওকত আলী, সিঙ্গাপুর প্রবাসী আব্দুল লতিফ বাবু, ইউনিয়ন যুবলীগের আহবায়ক জায়েদ আহমদ, যুগ্ম আহবায়ক আব্দুল বাছিত ছায়াদ, যুগ্ম আহবায়ক সানি পান্ডে ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাাপ্ত সভাপতি মাসুক মিয়া বলেন, ফুলতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক পাওয়ার জন্য মোট ১১ জন তাদের জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন। সবার নামের তালিকা জেলায় পাঠাবো। সেখানে থেকে যাচাই-বাছাই করে নেতৃবৃন্দ কেন্দ্রে পাঠাবেন। কেন্দ্র থেকে প্রার্থী মনোনয়ন করা হবে।

জৈন্তাবার্তা ডেস্ক:

নভেম্বর / ১৭ / ২০২২
০১:২২ অপরাহ্ন

আপডেট : ডিসেম্বর / ০১ / ২০২২
১০:৩৭ পূর্বাহ্ন

মৌলভীবাজার