ফেব্রুয়ারী / ০৩ / ২০২৩ ০৫:৫২ পূর্বাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

ডিসেম্বর / ২১ / ২০২২
০৯:৪৮ অপরাহ্ন

আপডেট : ফেব্রুয়ারী / ০৩ / ২০২৩
০৫:৫২ পূর্বাহ্ন

ক্যাটরিনাকেই বিয়ে, শুনে যা বলেছিলেন ভিকির বাবা-মা



23

Shares

দিন কয়েক আগেই নিজেদের বিবাহবার্ষিকী উদযাপন করলেন বলিউড তারকা দম্পতি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। সুখেই কাটছে তাদের সংসার জীবন। কিন্তু সম্পর্কের শুরুটা কীভাবে হয়েছিল কিংবা বিয়ের কথা বাবা-মাকে বলার পর তাদের প্রতিক্রিয়া কী ছিল সম্প্রতি সে বিষয়ে মুখ খুললেন ভিকি। জানালেন অজানা কিছু কথা।

প্রথমবার ভিকি যখন তার বাবা-মা অর্থাৎ শ্যাম কৌশল এবং বীণা কৌশলকে জানিয়েছিলেন যে তিনি ক্যাটরিনাকে বিয়ে করতে চান তখন তারা কী বলেছিলেন? এই প্রসঙ্গে অভিনেতা জানান, ওনারা ক্যাটরিনাকে ভীষণ পছন্দ করতেন, ওর ভক্ত ছিলেন। তাই তারা যখন এই কথাটি শুনেছিলেন তারা যারপরনাই খুশি হয়েছিলেন।

ফিল্মফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, ‘ওনাদের যখন বলেছিলাম বিষয়টা খুব খুশি হয়েছিল। ওনারা ওকে খুব পছন্দ করেন। ক্যাটরিনার মতো মানুষকে না ভালোবেসে থাকাই যায় না। আর বাবা-মা ওর ভেতরের মানুষটাকে পছন্দ করেন। ওর মন যে কতটা ভালো সেটা সব সময় সব কাজেই ধরা পড়ে।’ কিন্তু তিনি কবে অভিনেত্রীর প্রেমে পড়েছিলেন? এই বিষয়ে তিনি বলেন, ‘সেটা খুব গোপন, আমার খুব কাছের মুহূর্ত, ব্যক্তিগতও।’

উল্লেখ্য, গত বছরের ৯ ডিসেম্বর রাজস্থানে তাদের চার হাত এক হয়েছিল ভিক্যাটের। পরিবার, আত্মীয়, বন্ধুদের উপস্থিতিতে তারা গাঁটছড়া বেঁধেছিলেন। সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় ৭ থেকে ৯ ডিসেম্বর পর্যন্ত তাদের বিয়ের চোখ ধাঁধানো আসর বসেছিল। এখানেই মেহেদি, গায়ে হলুদ, সংগীত, বিয়ে সবটা অনুষ্ঠিত হয়েছিল।

জৈন্তা বার্তা ডেস্ক

ডিসেম্বর / ২১ / ২০২২
০৯:৪৮ অপরাহ্ন

আপডেট : ফেব্রুয়ারী / ০৩ / ২০২৩
০৫:৫২ পূর্বাহ্ন

বিনোদন