ডিসেম্বর / ০১ / ২০২২ ১০:০৪ পূর্বাহ্ন

আশীষ দাশ গুপ্ত , লাখাই প্রতিনিধি:

নভেম্বর / ২৪ / ২০২২
০২:১৮ অপরাহ্ন

আপডেট : ডিসেম্বর / ০১ / ২০২২
১০:০৪ পূর্বাহ্ন

লাখাইয়ে কুখ্যাত ডাকাত কাঙ্গালি গ্রেফতার

সহযোগীদের গ্রেফতারের দাবি এলাকাবাসীর



12

Shares

লাখাই হাওড়াঞ্চলের কুখ্যাত এক ডাকাত কে গ্রেফতার করেছে  পুলিশ। গ্রেফতারকৃত ডাকাত সর্দার মোহাম্মদ মিয়া উরমে কাঙ্গালি (৩২) । উল্লেখিত ডাকাত উপজেলার স্বজনগ্রামের সন্তোষপুর পার্শ্ববর্তী কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম  হাওরে ডাকাতি করে আসছে। 

চট্টগ্রাম মেট্রোপলিটন  পাঁচলাইশ থানা পুলিশের সহযোগিতায়   লাখাই থানার এস আই দেবাশীষ তালুকদার নেতৃত্বে একদল পুলিশ  গত ২৩ নভেম্বর বুধবার লাখাই উপজেলার হাওরাঞ্চলের পার্শ্ববর্তী কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার  শরীফপুর গ্রামের বাসিন্দা  কুখ্যাত ডাকাত সর্দার মোহাম্মদ মিয়া ওরফে  কাঙ্গালী কে  গ্রেফতার করা হয়। ঘটনাটির সত্যতা নিশ্চিত করে লাখাই থানার এস,আই দেবাশীষ তালুকদার  বলেন, বিভিন্ন থানায় তার বিরুদ্ধে   একাধিক  ডাকাতি মামলা রয়েছে। 

এছাড়াও লাখাই  উপজেলার সন্তোষপুর গ্রামে বসতবাড়ীতে ডাকাতি নৌকা ডাকাতি শরীফপুর গ্রামে এক হিন্দু বাড়িতে ডাকাতি করা গরু জবাইয়ের ঘটনার সাথে জড়িত রয়েছে। লাখাই স্বজনগ্রামে ও শরিফপুর গ্রামে তার আরো সহযোগী রয়েছে বলেও জানা গেছে। তার সহযোগীদের গ্রেফতারের দাবী করতে এলাকাবাসী।  

লাখাই থানা পুলিশ জানায় ২৪ নভেম্বর হবিগঞ্জ আদালতে তাকে  প্রেরণ করা হয়েছে এবং তার বিরুদ্ধে বিজ্ঞ আদালতে  রিমান্ড চাওয়া হয়েছে।

আশীষ দাশ গুপ্ত , লাখাই প্রতিনিধি:

নভেম্বর / ২৪ / ২০২২
০২:১৮ অপরাহ্ন

আপডেট : ডিসেম্বর / ০১ / ২০২২
১০:০৪ পূর্বাহ্ন

হবিগঞ্জ