ডিসেম্বর / ০১ / ২০২২ ০৯:৩৬ পূর্বাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

অক্টোবর / ২৯ / ২০২২
০৯:২৩ অপরাহ্ন

আপডেট : ডিসেম্বর / ০১ / ২০২২
০৯:৩৬ পূর্বাহ্ন

মেক্সিকোতে ডলফিনের সঙ্গে মেহজাবীনের সখ্যতা



61

Shares

বছরজুড়েই শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করেন দেশীয় টেলিভিশনের তারকা অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। তবে কাজের ফাঁকে একটু ফুসরত মিললেই দেশ-বিদেশে ঘুরতে ভালোবাসেন। আপাতত মেক্সিকোর সমুদ্র তীরবর্তী শহর ক্যানকানের সৈকতে অবকাশযাপন করছেন তিনি। সেখানে গিয়ে ডলফিনের সঙ্গে বন্ধুত্ব গড়েছেন এই অভিনেত্রী।

সম্প্রতি ডলফিনের সঙ্গে কাটানো মুহূর্তের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন মেহজাবীন। ছবিতে দেখা যায়, ডলফিন মেহজাবীনের গাল ছুঁয়ে দিয়েছে। মেহজাবীনও ডলফিনকে আদর করে ঠোঁট ছুঁয়ে দেন। ছবির ক্যাপশনে লিখেছেন, আমার নতুন বন্ধু ওউমের সঙ্গে পরিচিত হোন। এসব ছবি দেখে নেটিজেনদের চোখ জুড়িয়ে যাচ্ছে। অন্তত মন্তব্য বাক্স দেখে তাই মনে হচ্ছে।

এরআগে, ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেছেন মেহজাবীন। ছবিগুলো মেক্সিকোর সমুদ্র তীরবর্তী শহর ক্যানকান-এর সৈকত ও এর পাশে গ্র্যান্ড ওসিস কানকুন হোটেল ও রিসোর্ট থেকে তোলা।

সম্প্রতি নিউ ইয়র্কে অনুষ্ঠিত ‘ঢালিউড অ্যাওয়ার্ডস’ অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা থেকে উড়াল দেন একঝাঁক অভিনয় তারকা। মূলত এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতেই যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন মেহজাবীন। ধারণা করা হচ্ছে সেই অ্যাওয়ার্ড অনুষ্ঠান শেষে অবকাশ যাপনে এখন মেক্সিকোতে আছেন মেহজাবীন।

জৈন্তা বার্তা ডেস্ক

অক্টোবর / ২৯ / ২০২২
০৯:২৩ অপরাহ্ন

আপডেট : ডিসেম্বর / ০১ / ২০২২
০৯:৩৬ পূর্বাহ্ন

বিনোদন