ফেব্রুয়ারী / ০৩ / ২০২৩ ০৬:৫৩ পূর্বাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

জানুয়ারী / ২৪ / ২০২৩
১০:৩৫ পূর্বাহ্ন

আপডেট : ফেব্রুয়ারী / ০৩ / ২০২৩
০৬:৫৩ পূর্বাহ্ন

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান হাসপাতালে ভর্তি



18

Shares

শারীরিক অসুস্থতা নিয়ে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি হয়েছেন। তিনি বেশ কয়েকদিন ধরেই ঠান্ডা-কাশি, সর্দি, বুকে কফ ও শ্লেষ্মা জমে অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে চিকিৎসাধীন।

সোমবার (২৩ জানুয়ারি) পরিকল্পনা মন্ত্রণালয়ের কর্মকর্তা মন্ত্রীর একান্ত সচিব মো. হারুন অর রশীদ হাসপাতালে ভর্তির তথ্য নিশ্চিত করেন। 

সচিব মো. হারুন অর রশীদ বলেন, মন্ত্রী স্যার ড্রাই কফ (খুসখুসে কাশি) নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। প্রথমে সিএমএইচ হাসপাতাল ভর্তি হন তিনি। বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি আছেন মন্ত্রী মহোদয়।

তিনি বলেন, স্যারের (মন্ত্রীর) বুকে কফ জমেছে। এছাড়া ঠান্ডা ও সর্দির সমস্যা নিয়ে বিএসএমএমইউতে ভর্তি রয়েছেন স্যার। সেখানেই চিকিৎসা চলছে। গত পাঁচ দিন ধরে হাসপাতালে ভর্তি রয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

অসুস্থতার কারণে এক সপ্তাহ ধরে মন্ত্রণালয়ে দেখা যায়নি পরিকল্পনামন্ত্রীকে। এর আগে সামান্য অসুস্থ ছিলেন তিনি। অসুস্থতা নিয়ে সুনামগঞ্জ ও মাদারীপুর সফর করায় আরও অসুস্থ হয়ে পড়েন। এরপর প্রথমে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) এবং পরে তিনি ভর্তি হন বিএসএমএমইউতে।

তাকে হাসপাতাল থেকে কবে ছাড়া হবে এ বিষয়ে চিকিৎসকরা কিছু জানায়নি বলে জানান হারুন অর রশীদ।

জৈন্তা বার্তা ডেস্ক

জানুয়ারী / ২৪ / ২০২৩
১০:৩৫ পূর্বাহ্ন

আপডেট : ফেব্রুয়ারী / ০৩ / ২০২৩
০৬:৫৩ পূর্বাহ্ন

জাতীয়