ফেব্রুয়ারী / ০৩ / ২০২৩ ০৫:৪৪ পূর্বাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

জানুয়ারী / ০৮ / ২০২৩
১১:১১ অপরাহ্ন

আপডেট : ফেব্রুয়ারী / ০৩ / ২০২৩
০৫:৪৪ পূর্বাহ্ন

প্রভাষক বাবুল চন্দ্রের উপর সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছে বাকবিশিস



70

Shares

গোবিন্দগঞ্জ আবদুল হক স্মৃতি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রভাষক বাবুল চন্দ্রের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বাকবিশিস সিলেটের নেতৃবৃন্দ। বিবৃতিতে নেতৃবৃন্দ প্রশাসনের কাছে সন্ত্রাসীদের অনতিবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্ত মূলক শাস্তি নিশ্চিত করার জন্য দাবি জানিয়েছেন। সংবাদ মাধ্যমে পাঠানো বিবৃতিতে বাকবিশিস কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য অধ্যক্ষ ভাস্কর রঞ্জন দাস, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. শামসুল ইসলাম, সিলেট জেলা সভাপতি ও কেন্দ্রীয় কমিটির শিক্ষা ও গবেষণা সম্পাদক অধ্যাপক অজয় কুমার রায়, মহানগর শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যক্ষ আবিদুর রহমান, জেলা শাখার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক সাব্বির আহমদ, মহানগর শাখার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক জান্নাতারা খান পান্না, মহানগর সহ-সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক মোঃ সাখাওয়াত হোসেন, বিভাগীয় সাধারণ সম্পাদক অধ্যাপক প্রাণকান্ত দাশ, মহানগর সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সহ সাংস্কৃতিক সম্পাদক অধ্যাপক কাসমির রেজা, জেলা সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য শিক্ষক ফারুক আহমদ প্রমুখ।

উল্লেখ্য, ছাতকের গোবিন্দগঞ্জ আবদুল হক স্মৃতি কলেজের রাষ্ট্রবিজ্ঞানের অধ্যাপক বাবুল দেব কলেজ গেট সংলগ্ন একটি লাইব্রেরীতে বসে সময় কাটাচ্ছিলেন। এসময় স্থানীয় কতিপয় সন্ত্রাসী অধ্যাপক বাবুল দেবের ওপর অতর্কিত হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে।

এদিকে, একই কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের অধ্যাপক কুতুব উদ্দিনের মালিকানাধীন ব্যবসা প্রতিষ্ঠান গোবিন্দগঞ্জ আনসার মার্কেটে হামলা ও ভাঙচুর করে সন্ত্রাসীরা। এ ঘটনার আগেও এসব সন্ত্রাসীরা কলেজের শিক্ষার পরিবেশ বিনষ্টসহ কলেজ অধ্যক্ষ ও শিক্ষকমন্ডলীদের বিভিন্নভাবে হুমকি-ধমকি প্রদর্শন করে আসছিল।

জৈন্তা বার্তা ডেস্ক

জানুয়ারী / ০৮ / ২০২৩
১১:১১ অপরাহ্ন

আপডেট : ফেব্রুয়ারী / ০৩ / ২০২৩
০৫:৪৪ পূর্বাহ্ন

শিক্ষা ও সংস্কৃতি