ডিসেম্বর / ০১ / ২০২২ ০৯:২২ পূর্বাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

ডিসেম্বর / ০৩ / ২০২১
০৩:৩২ পূর্বাহ্ন

আপডেট : ডিসেম্বর / ০১ / ২০২২
০৯:২২ পূর্বাহ্ন

রানওয়েতে বিমান ঠেলছেন যাত্রীরা, ভাইরাল ভিডিও!


সৌজন্যে টুইটার

11274

Shares

রানওয়েতে একটি বিমানকে ঠেলে নিয়ে যাচ্ছে একদল লোক, এমন একটি অস্বাভাবিক দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। প্রথমে কোনো সিনেমার দৃশ্য মনে হলেও আসলে বিষয়টি তেমন নয়। বাস্তবেই নেপালের একটি বিমানবন্দরে ঘটেছে এমন ঘটনা।

ঘটনাটি ঘটেছে নেপালের বাজুরা বিমানবন্দরে। বুধবার (১ ডিসেম্বর) অবতরণের সময় একটি বিমানের পিছনের টায়ার ফেটে যায়, যার কারণে এটি রানওয়ে থেকে সরতে পারেনি।

এদিকে, রানওয়েতে বিমান আটকে থাকায় আরেকটি বিমান অবতরণ করতে পারছিল না। বিষয়টি বুঝতে পেরে বিমানবন্দরের যাত্রীরা বিমানটিকে রানওয়ে থেকে সরাতে নিরাপত্তা কর্মীদের সঙ্গে সেটি ঠেলতে যোগ দেন।

ভিডিওতে দেখা গেছে প্রায় ২০ জনের একটি দল একসঙ্গে বিমানটিকে রানওয়ে থেকে সরানোর জন্য চেষ্টা করছে। বিমান ঠেলে নিয়ে যাওয়ার ভিডিও লিংক

ইয়েতি এয়ারলাইন্সের মুখপাত্র সুরেন্দ্র বরতৌলা জানান, ৯এন-এভিই বিমানটি হুমলার সিমকোট থেকে বাজুরা বিমানবন্দরে অবতরণ করেছিল। তবে, এর টায়ার ফেটে যাওয়ায় উপরে থাকা আরেকটি বিমান অবতরণ করতে পারেনি। বিমানটিকে অন্য দিকে টেনে আনার জন্য কোনো যন্ত্র না থাকায় যাত্রীদের সহযোগীতায় বিমানবন্দরের কর্মকর্তারা রানওয়ে থেকে সেটিকে সরানোর পর এই বিমানবন্দরে কার্যক্রম স্বাভাবিক হয়।

সূত্র: এনডিটিভি

জৈন্তা বার্তা ডেস্ক

ডিসেম্বর / ০৩ / ২০২১
০৩:৩২ পূর্বাহ্ন

আপডেট : ডিসেম্বর / ০১ / ২০২২
০৯:২২ পূর্বাহ্ন

আন্তর্জাতিক