ডিসেম্বর / ০১ / ২০২২ ১০:৪১ পূর্বাহ্ন

মোঃ রায়হান হোসেন:

নভেম্বর / ১৭ / ২০২২
১২:৫৩ অপরাহ্ন

আপডেট : ডিসেম্বর / ০১ / ২০২২
১০:৪১ পূর্বাহ্ন

সিলেটে চাঁদাবাজি মামলার পলাতক আসামি মুন্না গ্রেফতার



50

Shares

সিলেট শহরতলীর শাহপরাণের একটি চাঁদাবাজি মামলার পলাতক আসামি ও চিহৃিত এক চাঁদাবাজকে পলায়ন অবস্থায় র্দীঘদিন পরে গ্রেফতার করেছে থানা পুলিশ।

জানা গেছে- বিগত ২০২১ সনের ১৬ ই সেপ্টেম্বর শাহপরাণ (রহঃ) থানাধীন উপর নবারুন ২/এ এস.পি টাওয়ার-৩ নামক ৬ষ্ঠ তলার নির্মাণ কাজে ২০ লাখ টাকা চাঁদাবাজির অভিযোগ এনে কুলাউড়া থানার চকেরগ্রাম ও বর্তমানে শাহপরাণ (রহঃ) থানাধীন নবারুন-২ সোনাড়পাড়া এলাকার মোঃ হিরা মিয়ার পুত্র সাজ্জাদুর রহমান মুন্না (৩৫) ও মোঃ বেলাল আহমদ (৪০) বিরুদ্ধে মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট ১ম আদালত, সিলেটে চাঁদাবাজির মামলা দায়ের করেন কুলাউড়া থানার মাইজগাঁও ও বর্তমানে সোনালী ৬/এ মজুমদারপাড়া এলাকার মৃত সৈয়দ সজিদ মিয়ার পুত্র সৈয়দ এ.কে.এম নজরুল ইসলাম (৪৯)। যাহার সি.আর মামলা নং- ২৭৬/২১ইং।

উক্ত মামলায় মুন্না ও মোঃ বেলাল আহমদের বিরুদ্ধে গ্রেফতারী ওয়ারেন্ট হইলে তারা কৌশলে পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে বেড়ায় র্দীঘদিন। তবে শেষ রক্ষা হয়নি চাঁদাবাজ সাজ্জাদুর রহমান মুন্নার। তাকে অদ্য ১৬ নভেম্বর ২০২২ ইং তারিখ সন্ধ্যা অণুমাণ ০৭ ঘটিকায় শাহপরাণ (রহঃ) থানা পুলিশের দেওয়া তথ্যের ভিত্তিতে ফেঞ্চুগঞ্জ থানাধীন ফেঞ্চুগঞ্জ ব্রিজের উপর হইতে গ্রেফতার করতে সক্ষম হয় ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ।

অন্যদিকে উক্ত চাঁদাবাজির মামলায় গ্রেফতাকৃত ১নং আসামি মুন্নার আপন বড় ভাই ২নং আসামি বেলাল এখনো পলাতক রয়েছে।

চাঁদাবাজির মামলায় পলাতক আসামি মুন্নাকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে শাহপরাণ (রহঃ) থানার অফিসার ইনর্চাজ সৈয়দ আনিসুর রহমান গণমাধ্যমকে বলেন- আগামীকাল ধৃত আসামিকে আদালতে প্রেরণ করা হবে।

মোঃ রায়হান হোসেন:

নভেম্বর / ১৭ / ২০২২
১২:৫৩ অপরাহ্ন

আপডেট : ডিসেম্বর / ০১ / ২০২২
১০:৪১ পূর্বাহ্ন

মহানগর