ফেব্রুয়ারী / ০৩ / ২০২৩ ০৭:১০ পূর্বাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

ডিসেম্বর / ২২ / ২০২২
০৭:০২ অপরাহ্ন

আপডেট : ফেব্রুয়ারী / ০৩ / ২০২৩
০৭:১০ পূর্বাহ্ন

উরফিকে প্রাণনাশের হুমকি, যুবক আটক



26

Shares

অদ্ভুত সব পোশাকে নিজেকে উপস্থাপন করেন ভারতের টিভি অভিনেত্রী ও মডেক উরফি জাভেদ। কখনো স্বচ্ছ প্লাস্টিকের, কখনো কাঁচের, আবার কখনো ঝিনুক আকৃতির পোশাক পরে ট্রল হয়েছেন। তবে সমালোচনায় বিন্দুমাত্র কর্ণপাত করেন না তিনি। বরং পোশাক নিয়ে বারবার খবরের শিরোনামে আসতে পছন্দ তার। 

তবে এবার আর পোশাকের জন্য নয়, অন্য কারণে খবরের শিরোনামে উঠে এলেন উরফি। তাকে খুনের হুমকি দেওয়া হয়েছে। দেওয়া হয়েছে ধর্ষণের হুমকিও। তাও হোয়াটসঅ্যাপে! হোয়াটসঅ্যাপের মাধ্যমে ওই ব্যক্তি উরফি জাভেদকে খুন এবং ধর্ষণের হুমকি দিয়েছেন।

এরপরই তার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। শুক্রবার তার বিরুদ্ধে আইপিসির ইউ/এস ৩৫৪ (এ) অর্থাৎ শারীরিক নির্যাতন, ৩৫৪ (ডি) স্টকিং করার অপরাধে, ৫০৯, ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়। বাদ দেওয়া হয় না আইটি অ্যাক্টও। এরপর পুলিশ সেই ব্যক্তিকে গ্রেফতার করে।

অভিনেত্রী টুইটারে গোটা বিষয়টি জানিয়ে একটি পোস্ট করেন। লেখেন, ‘এই লোকটা প্রতিদিন নিত্য নতুন নম্বর থেকে আমাকে ধর্ষণ এবং খুনের হুমকি দিচ্ছিল। আমি যেহেতু এখন দেশে নেই, সেহেতু কোনও অফিসিয়াল কমপ্লেইন করতে পারছি না, কিন্তু তার ছবি সবার সঙ্গে ভাগ করে নিলাম। সবাইকে সতর্ক করে দিলাম এই ব্যক্তির ব্যাপারে।’ এরপর তিনি মুম্বাই পুলিশ এবং মুম্বাই পুলিশের সিপিকে মেনশন করেন পোস্টে। অভিনেত্রীর টুইটে ওই ব্যক্তির একটি ছবি এবং তার পাঠানো কুরুচিকর মেসেজের স্ক্রিনশটও পোস্ট করেন। এরপর মুম্বাই পুলিশ উরফির সঙ্গে যোগাযোগ করে। এবং সেই ব্যক্তিকে আটক করে।

জৈন্তা বার্তা ডেস্ক

ডিসেম্বর / ২২ / ২০২২
০৭:০২ অপরাহ্ন

আপডেট : ফেব্রুয়ারী / ০৩ / ২০২৩
০৭:১০ পূর্বাহ্ন

বিনোদন